ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আলাফাডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা


ফরিদপুরের আলফাডাঙ্গায় ভাই বোনের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গতকাল বুূধবার ২৭ মার্চ সন্ধা পরে ভাড়া বাসায় নিজ কক্ষে আত্মহত্যা ঘটনা ঘটে।জানা যায়,

 আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র সুদীপ (১৭) বড় বোন স্বর্ণা বিশ্বাসের সাথে বাথরুমে গোসল করা নিয়ে কথাকাটাকাটি হয়।পরে সে অভিমানী হয়ে নিজ কক্ষের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে।


সে উপজেলাধীন পবনবেগ গ্রামের সন্তোষ বিশ্বাসের ছেলে। বাবা-মা মারা যাওয়ায় তিন বোনের সাথে সে পৌরসভার বাকাইল গ্রামে ভাড়া থাকতো। নিহতের বড় বোন সাথী বিশ্বাস জানান,বিকেলে দিকে তার ভাই সুদীপের সাথে আরেক ছোট বোন স্বর্ণা বিশ্বাসের সাথে বাথরুমে গোসল করা নিয়ে ঝগড়া হয়।সুদীপকে তার রুমে ঘুমাতে পাঠাই।সন্ধার পরে

পরিবারের লোকেরা টের পেয়ে সুদীপকে আলফাডাঙ্গা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুদীপ্ত তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আলফাডাঙ্গা থানার উপ-পুলিশ পরিদর্শক আসলাম উদ্দিন লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

জানতে চাইলে আলফাডাঙ্গা থানার ওসি মো. সেলিম রেজা বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ads

Our Facebook Page